LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন



বি এ রায়হান, গাজীপুরঃ বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে গাজীপুরের টঙ্গীতে সংবাদ সম্মেলন করেছেন মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক ও সিটি মেয়র পার্থী সাইফুল ইসলাম। শনিবার দুপুরে টঙ্গীর কাঠালদিয়া এলাকায় তার নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, আমি ১৯৯৪ সাল থেকে রাজনীতির মাঠে সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় আছি। ২০০২ সালের জোট সরকারের আমলে টঙ্গী সরকারি কলেজের ভিপি থাকা সত্যেও নানা চক্রান্তের কারনে আমাকে ক্ষমতা হস্তান্তর করেনি ছাত্র সংসদের কর্তৃপক্ষ। একটি মহল আমার কর্মকার্ন্ড ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় পতিপন্ন করতে গত ১১ মার্চ ২০২২ইং উদ্দেশ্য প্রণোদিত ভাবে বানোয়াট ও মনগড়া সংবাদ প্রকাশ করে একটি জাতীয় দৈনিক। সেখানে আমি মাদকে জড়িত রয়েছি উল্লেখ করা হয়। অথচ আমি কোনদিন একটি সিগারেটও খাইনি। মাদকের সাথে আমি যদি জড়িত থাকলে আইনশৃঙ্খলা বাহিনী অবশ্যই আমার বিরুদ্ধে ব্যবস্থা নিতো। প্রকাশিত সংবাদে টঙ্গী ও উত্তরাসহ বিভিন্ন জায়গায় আমার যেই সম্পদের কথা উল্লেখ করা হয়েছে তার কোন সত্যতা নেই। গাজীপুরের শ্রীপুরে রিসোর্টের নামে যে সম্পদের কথা বলা হয়েছে তা বেশীর ভাগ আমার পৈত্রিক সূত্রে পাওয়া। এছাড়াও দলীয় পদ বাণিজ্য, জমি দখল বা জুট ব্যবসার সাথে আমি জড়িত নয় বলে দাবী করেন তিনি। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১’শ ঘর নির্মাণ ও গভীর নলকূপ স্থাপন প্রকল্প হাতে নিয়েছি যা এখনো চলমান রয়েছে। এসব কারণে সাধারণ মানুষ আমাকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায়। অপপ্রচারকারীদের উদ্যেশে তিনি আরও বলেন, টঙ্গী গাজীপুরে কারা দুষ্ট লোকদের পশ্রয় দেয় তা সবাই জানে। কারা নিজেদের সম্রাজ্য টিকিয়ে রাখতে কালো রাজনীতি করে গাজীপুর বাসি তাও জানে। আসুন আমরা অন্যের সমালোচনা না করে, অন্যের ক্ষতির চিন্তা না করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করি। দেশের ও দলের ক্ষতি না করে আসুন দেশের জন্য মানুষের জন্য রাজনীতি করি। এসময় যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডয়ার সংবাদকর্মী ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


1